Thursday 5 November 2015

Bangla Coti Boudi Ke Choda বৌদিকে চোদা বাড়া চোষা

বৌদির টসটসে পাছায় হাত দিয়ে কাছে
টেনে নিলাম। বৌদিও একটু বেশীই নুয়ে
পড়ল আমার উপর। আমার চুলে বিলি করতে
করতে বলল, তুমিই তো এখন রাজ্যের
রাজা। এই রাজ্যে যে রানী একজনই
থাকতে পারবে তা জানো না? বউদির
ব্রা খুলতে খুলতে আমি ভনিতা করে
বললাম, রানী choti তো একজনই আছে,
আমার মা। দেখ না উনি কিভাবে রানীর
ইমেজ নিয়ে ঘুরে বেড়াচ্ছেন রাজ্যপাট
চালাচ্ছেন।
ব্রা খোলা শেষ, বৌদি শরীর থেকে
ব্লাউজ নামাতে নামাতে বলল, কিন্তু তুমি
তো রানী পরিবর্তনও করতে পার। আমি
বউদির শাড়ির কুচি খুলতে খুলতে বললাম,
হ্যা তা পারি। সে সিদ্ধান্তও আমি নেব।
বউদি একটা ছোট্ট দীর্ঘশ্বাস লুকিয়ে
শাড়িটা শরীর থেকে ফেলে দিল। নগ্নবাহূ
দিয়ে আমাকে জড়িয়ে ধরে আবদারের
সুরে বলল, আমার যা আছে সবই তো
তোমার, যেভাবে খুশী যতবার খুশী ততবার
নাও, বিনিময়ে শুধু আমাকে রাজ্যের
রানী বানিয়ে দাও। আমি বললাম, কেন এই
তো ভালো আছ, রানী হলে তো দায়িত্বও
বাড়বে। বউদি তার স্তন দুটো আমার
চোখের সামনে নাচাতে নাচাতে বলল,
তা বাড়ুক, আমি রানী হলে নিশ্চয়ই
এখনকার রানী সাধারন হয়ে যাবেন, তখন
আমার হুকুমই তাকে মানতে হবে, আর আমি
তখন উনাকে বুঝাব কত ধানে কত চাল।
বউদির কথা শুনে আমি হাসতে হাসতে
তার পড়নের পেটিকোটটা এক টানে
নামিয়ে ফেললাম। চোখ নাচিয়ে
খেলাচ্ছলে বললাম, কেন এখনকার রানী
সাধারণ হয়ে যাবেন কেন। উনাকে তো
আমি তোমাকে এখন যে মর্যাদা দেয়া
হয়েছে সে মর্যাদা দিতে পারি, অর্থাৎ
রানীর কর্তৃত্ব তার উপর খাটবে না। বউদি
তার গুদ আমার পাজামার উপর দিয়ে
আমার ধনে ঘষতে ঘষতে বলল, আমার এই
অবস্থানও তোমারই দেয়া। তুমি খুব ভালো
করেই জান তুমি রাজা হবার আগে আমার
উপর দিয়ে কি গেছে। বউদির কথার উত্তর
না দিয়ে আমি বললাম বউদি একটা
ল্যাংটা নাচ দেখাও। মুচকি হেসে বউদি
আমার দুই উরুর মাঝখানে দাড়িয়ে নাচা
শুরু করে দিল।
বউদির ল্যাংটা নাচ দেখতে দেখতে
কল্পনায় আমি এক বছর আগে ফিরে
গেলাম। আমার বাবা তখন জীবিত, তিনিই
রাজ্যের রাজা আর মা হলেন রানী, হেন
কোন কাজ নেই এই রাজ্যে যা আমার মা-
বাবার পক্ষে অসাধ্য। বৌদি হলেন
পাশের রাজ্যের উজিরের মেয়ে। বৌদির
সাথে দাদার প্রেম ছিল। দাদা বৌদিকে
খুব ভালোবাসতেন, কিন্তু বিয়ে করতে
পারছিলেন না, বাধা হয়ে দাড়িয়ে
ছিলেন আমার মা। আমার মা অত্যন্ত
জাঁদরেল রানী। পাশের রাজ্যের উজিরের
মেয়ের সাথে নিজের ছেলের বিয়ে
তিনি কখনোই মেনে নেবেন না। বাবাকে
যে কোনভাবে রাজী করাবেন। এই উপায়ও
দাদার নেই কারণ আমার বাবা বেশ
কিছুদিন ধরেই অসুস্থ। খাতায় কলমে বাবা
রাজা হলেও ক্ষমতা আর কর্তৃত্ব বলতে
গেলে মায়ের হাতেই।
উপায়ান্তর না দেখে দাদা পালিয়ে
বৌদিকে বিয়ে করে ফেলেন। কিন্তু কিছু
দিনের ভেতরেই আমার বাবা-মার কানে
খবরটা পৌছায়। লোক মারফৎ দাদা আর
বৌদিকে ধরিয়ে আনেন মা। সে দিনের
কথা আমার স্পষ্ট মনে আছে, দাদা আর
বৌদির বিচারের ভার আমার অসুস্থ বাবা
মায়ের হাতে ছেড়ে দিয়েছেন। রাজ
দরবার ভরা সভাসদ, বাইরে অপেক্ষমান
উৎসুক জনতা, সবার উৎকন্ঠা কি হয়। ভরা
মাহফিলে মা নিরস কন্ঠে বললেন, এ
বিয়ে আমি মানি না। দাদাকে ত্যাজ্য
ঘোষনা করলেন, রাজ রক্ষীদের দিয়ে
ঘাড় ধরে রাজপ্রাসাদ থেকে বের করে
দিলেন। বউদিকে বললেন যে দোষ তুমি
করেছ তার শাস্তি তোমাকে পেতে হবে।
তোমার মা-বাবা, আত্মীয়-স্বজন কারুর
সাথেই তুমি দেখা করতে পারবে না। এ
রাজপ্রাসাদে অনেক আশ্রিত থাকে, আজ
থেকে তুনিও একজন আশ্রিত। বউদির কিছুই
করার রইল না।
এ ঘটনার দুই মাস পর খবর পাই আমাদের
রাজ্যের সীমানায় দাদা আততায়ীদের
হাতে মারা গেছেন। রাজ্যের কারুর
বুঝতে অসুবিধা হলো না কার নির্দেশে এ
কাজ হয়েছে। হিংসা যে মাকে অন্ধ করে
পুত্র হন্তারক করতে পারে তা আমার
জানা ছিল না। এ দুই মাসে বৌদির সাথে
আমার খাতির জমে উঠেছিল, দাদা
বাড়িতে আসতে না পারলেও মাঝে
মাঝে আমি দাদার খবর বৌদিকে এনে
দিতাম। বৌদি এ বাড়ির বৌ হয়েও
আশ্রিতের মত থাকেন এটাও আমার ভালো
লাগে নি। দাদা মারা যাবার খবর পাবার
পর বৌদি আমাকে বলেছিল, ‘তোমার
দাদা তো প্রতিশোধ নিতে পারল
না,পারলে তুমি নিও।’
এতক্ষণ ধরে ল্যাংটা নাচ দিতে দিতে
বউদি তার মাইদুটি আমার মুখে ঘষা শুরু
করে দিয়েছে। বউদির মাইয়ের গুতায়
সম্বিৎ ফিরে পেলাম। বউদির পাকনা মাই
দুটো দুই মুঠোয় ধরে বউদিকে আমার
কোলের উপর বসিয়ে দিলাম, চোখের
ইশারায় আমার উত্থিত বাড়া দেখিয়ে
চুষতে বললাম, বউদি হুকুম পালন করতে
ব্যস্ত হয়ে পড়ল। কিছু্ক্ষণ বাড়া
চোষানোর পর আমি উঠে বউদির পাছার
দাবনা দুটো দুই হাতে ধরে আমার উত্থিত
বাড়াটা ঢুকিয়ে দিলাম তার পাছার
ফুটায়। বউদি কোৎ করে উঠল। আমি
যন্ত্রটা তার পাছায় চালনা করতে
লাগলাম।
এভাবে মিনিট পনের চালানোর পর,
বউদিকে চিৎ করে শুইয়ে আমি তার
ভোদায় যন্ত্রটা ঢুকিয়ে দিলাম। বউদিও
মজা পেয়ে নীচ থেকে তল ঠাপ দিতে
লাগল। কিছুক্ষন পর, বউদিকে আমার উপরে
বসিয়ে আমি শুয়ে নীচে থেকে ঠাপাতে
লাগলাম, বউদিও আমার কোলে বসে গুদ
আর পাদ নাড়িয়ে নাড়িয়ে আমার চোদন
খেতে লাগল। আামর উত্থিত বাড়ার
চোদনের ঠেলায় কিছুক্ষন পরই বউদি মাল
খসিয়ে দিল। আমিও আর বেশিক্ষণ ধরে
রাখতে পারলাম না, বাড়াটা বের করে
বউদির শরীর তাক করে ছ্যার ছ্যার করে
মাল ঢেলে বৌদির শরীরটা মালে
মালান্বিত করে ফেললাম। শরীর ভর্তি
মাল নিয়েই বৌদি আমার পাশে শুয়ে
আমার বাড়া হাতে নিয়ে খেলতে লাগল।
আমি আবার কল্পনায় ছয় মাস আগে ফিরে
গেলাম বাবা মাত্র মারা গেছেন। শেষ
কৃত্যের পর পুরোহিত এলেন আমাদর বাড়ি।
মাকে পাশে বসিয়ে রেখে আমাকে
বললেন এই রাজ্যের নতুন রাজা হলেন
আপনি। আপনার হুকুমেই সব কিছু চলবে।
আপনি যেহেতু অবিবাহিত সেহেতু চাইলে
আগের রানী, যিনি আপনার মা, তাকেই
নতুন রানী বানাতে পারেন, অথবা নতুন
কাউকে রানী বানাতে পারেন।
পুরোহিতের এই কথা শুনে মায়ের চোখে
আগুন জ্বলে উঠল, মা বললেন, পুরোহিত
মশাই আপনি জানেন আমার ছেলে
অবিবাহিত সুতরাং আমি ছাড়া এ
রাজ্যের আর কারুর তো রানী হবার
যোগ্যতা নেই।
মায়ের কথা শুনে ঠান্ডা স্বরে পুরোহিত
বললেন- রানী সাহেবা, আপনি যেমন
জানেন আমিও তেমনি জানি এ রাজ্যের
রানী হবার যোগ্যতা আরেকজনের আছে।
আইন আইনই, একমাত্র রাজা ছাড়া এটা
অমান্য করার সাধ্যি কারুর নেই। নতুন
রাজা মশাই যাকে চাইবেন তিনিই হবেন
নতুন রানী। পুরোহিতের কথা শুনে মায়ের
চোখ মুখ রক্তাভ হয়ে গেল। আমি বুঝতে
পারলাম, মায়ের হাত থেকে বৌদিকে
একমাত্র আমিই রক্ষা করতে পারি। যে
মহিলা নিজের ছেলেকে হত্যা করতে
দ্বিধাগ্রস্থ হয় না, তার কাছে যে অন্য
রাজ্যের একটা মেয়েকে গুম করা কোন
ব্যাপারই না তা একটা বাচ্চা ছেলেও
বোঝে।
পুরোহিতকে বসিয়ে রেখেই আমি
উজিরকে ডাকালাম, বললাম, উজির মশাই
পুরোহিত বলে দিয়েছেন, আমিই এখন
থেকে নতুন রাজা। উজির নতুন রাজাকে
ষষ্টাঙ্গে প্রনাম করলেন। উনার প্রণাম
হয়ে গেলে মায়ের দিকে তাকিয়ে আমি
বললাম, উজির মশাই আমাদের রাজ
প্রাসাদে আমার মৃত দাদার স্ত্রী থাকেন
সাধারন আশ্রিতের মতো, এটা কখনোই
আমার কাম্য নয়। আমি চাই উনি এই রাজ
প্রাসাদে নিজের অধিকার নিয়ে
থাকবেন। নতুন রানী ঘোষনা না হওয়া
পর্যন্ত আমার মৃত দাদার স্ত্রী শুধু আমার
অধীনে থাবেন, তাকে হুকুম করবার
কিংবা তার সম্পর্কে কোন সিদ্ধান্ত
নেবার অধিকার শুধু আমার। তার উপর যদি
কোন আঘাত করা হয় তাহলে মনে করবেন
আমার উপরই আঘাত করা হয়েছে এবং যে
বা যারা আঘাত করবে তাদের কল্লা
সাথে সাথে নামিয়ে দেবেন।
আমার কথা শুনে মায়ের মুখ রক্তশুন্য হয়ে
গেল। তিনি ভিতরে চলে গেলেন।
রাজপ্রাসাদে আমার হুকুমের কথা সবাই
জেনে গেছে। আমি উজির মশাইকে বলে
দিয়েছি, আমার মা যে রকম সুবিধা ভোগ
করেন ঠিক ততখানি সুবিধাই আমার
বৌদিও পাবেন। আমার মায়ের জন্য দশটা
দাসী নিযুক্ত আছে, বৌদির জন্যেও দশজন
দাষীই নিজুক্ত হবে। অর্থাৎ রাজ্যের
রানী না হয়েও বৌদি রানীর সমস্ত
সুবিধাই ভোগ করবেন। ব্যাপারটা যে
মায়ের মোটেই ভালো লাগে নি তা আর
বলার অপেক্ষা রাখে না। সারাদিন
বিভিন্ন কাজে ব্যস্ত ছিলাম, রাতে
বাইজিখানায় ফুর্তি করছি এমন সময়
ফালতু এসে খবর দিল আমার বৌদি
এসেছেন বাইজি খানায়। ফালতুর
সংবাদের ধকল সামলাতে সামলাতেই
দেখি বৌদি দরজার উপর দাড়িয়ে আমার
দিকে তাকিয়ে হাসছে, তখন দুইজন
ন্যাংটা রক্ষিতা আমার বুকে জিভ দিয়ে
আদর করছে, একজন ন্যাংটা মাগী আমার
ধোন চুষছে, আরেকজনের গুদে আমি
আংলি করছি।
একটু দুরে দুইজন খানকি তাদের পোদ আর
গুদ চিড়ে চিড়ে নাচছে। বৌদিকে দেখে
আমি অপ্রস্তুত হয়ে পরলাম। আমার অবস্থা
বুঝতে পেরে বৌদি হাসতে হাসতেই বলল,
লজ্জা পেও না ঠাকুর পো, তোমার সব
গুনের কথাই আমার জানা আছে। বেশ
কিছুদিন রাজপ্রাসাদের বাইরে যেতে
পারি নি, দম বন্ধ হয়ে আসছিল, তাই একটু
ঘুরতে এলাম তোমার রং মহলে। তো
আমাকে কি তোমার বাইজিখানার
চৌকাঠ থেকেই বিদায় করবে? তোমার
অতিথিশালায় কি আমার
প্রবেশাধিকারও নেই?” আমি অপ্রস্তুত
হয়ে বললাম, তা হবে কেন, বৌদি, ভেতরে
এস। বৌদি ভিতরে এসে আমার পাশেই
বসল। আমাদের চারদিকে তখন ন্যাংটা
মাগীর দল। এত ন্যাংটা মেয়ে মানুষের
সামনে একমাত্র কাপড় পড়া বৌদিকে
একটু বেমানানই লাগছিল।
বৌদিকে আসতে দেখে আমার
রক্ষিতারাও ভড়কে গেছে। পরিবেশকে
হাল্কা করার জন্য বৌদি মাগীদের
উদ্দেশ্য করে বলল “কিরে তোরা কি
কাপড় পরা মেয়ে মানুষ আগে দেখিস নি?
তোরা তোদের কাজ থামিয়ে দিলি কেন?
বৌদির কথা শুনে সব মাগীই নিজের
কাজে ব্যাস্ত হয়ে পড়ল। বৌদি বসে বসে
আমার ধোন চোষা আর আদর খাওয়া
দেখতে লাগল। আমি বউদিকে জিজ্ঞেস
করলাম এখানে কিভাবে পৌছুলে? বৌদি
বলল ঘোড়ার গাড়ির কচোয়ানকে বলতেই
নিয়ে এল। সকালে তুমি উজিরশাইকে হুকুম
দেবার পর উনি আমার জন্য ঘোড়ার
গাড়িরও ব্যবস্থা করেছেন। বউদির
উপস্থিতিতে আমি আড়স্ট হয়ে আছি বুঝতে
পেরে বৌদিই আমাকে বলল, তোমাকে
নিরালায় কিছু কথা বলতে চাই। আমি
ইশারায় সব মাগীকে চলে যেতে বললাম,
বৌদি বলল, এখানে নয়, একটু নিরালায়।
আমি বুঝতে পারলাম, বৌদি অন্য ঘরে
যেতে চাইছে।
আমি ল্যাংটা অবস্থাতেই উঠে দাড়িয়ে
বৌদিকে নিয়ে আমার স্পেশাল ঘরে
ঢুকলাম। বৌদি জিজ্ঞেস করল ঘরে কেউ
আসবে নাতো? আমি বললাম, আমার
অনুমতি ব্যাতিরিকে এই ঘরে কোন মাছি
পর্যন্ত ঢুকতে পারে না। আমি
বাইজিখানায় উপস্থিত না থাকলে
বাইজিখানার প্রধান (যাকে সবাই খালা
বলে, একজন মধ্যবয়স্কা নারী) ছাড়া আর
কারুর এ ঘরে ঢোকার অনুমতি নেই।
বাইজিখানার প্রধানও এ ঘরে ঢোকেন শুধু
ঘরটাকে পরিপাটি করে choti ঠিক রাখার
জন্য। আমার স্পেশাল ঘরটা আয়তনে খুব বড়
নয়, তবে আভিজাত্যের ছাপ সব
জায়গাতেই আছে। মখমলের বিছানা, পুরো
ঘরটা কাচ দিয়ে মোড়ানো, মেঝেতে পুরু
কারপেট। বৌদি ঘরে ঢুকেই অবাক, এত
সাজানো গোছানো ঘর যে বাইজিখানায়
থাকবে বৌদির বোধ হয় জানা ছিল না।
কন্ঠে তাচ্ছিল্যের সুর নিয়ে বউদি বলল,
বাহবা তোমার রক্ষিতারা দেখি আমার
থেকেও আরামে থাকে, আর থাকবে না-ই
বা কেন, আমি তো সামান্য একজন
আশ্রিতা ছাড়া কিছু নই।
আমি বউদিকে বললাম, কেন মিছামিছি
লজ্জা দিচ্ছ, তোমার সাথে যা হয়েছে
তাতে আমি সত্যি লজ্জিত, আর তাই
রাজ্যের রাজা হবার পরই আমি তোমার
সম্মান ফিরিয়ে দেবার ব্যবস্থা করেছি।
বৌদি বলল জানি, আর তা-ই তোমাকে
অভিবাদন জানাতে এলাম। এ কথা বলেই
বৌদি বুকের থেকে আচল সরিয়ে দুই হাত
মাথার উপরে তুলে দিয়ে আমার সামনে
দাড়িয়ে বলল, ঠাকুরপো আমার অভিবাদন
গ্রহণ করো, আজ থেকে আমার শরীর
তোমার। তুমি চাইলেই এতে আগুন
জ্বালাবো আমি। বৌদির এমন কর্মকান্ডে
আমি হতচকিয়ে গেলাম। বউদির মাটিটে
লুটানো আচল উঠিয়ে দিতে গেলাম।
বৌদি বাঁধা দিয়ে বলল ন্যাকামো করো
না ঠাকুর পো। তুমি যে কোন ধোয়া তুলসী
পাতা নও এটা বোধ হয় আমাকে আর
বুঝিয়ে দিতে হবে না, আর তুমি কি
একবার চিন্তা করেছে এই উপোষী
দেহেরও কিছু চাহিদা আছে? বৌদিকে
কি উত্তর দেব তা-ই ভাবছি দেখে বৌদি
বলল, আমাকে উপভোগ করো ঠাকুরপো
কোন সমস্যা নেই, শুধু একটাই অনুরোধ
ক্ষমতা যখন তোমার হাতে আমাকেই রানী
বানিয়ো।
আমি এবার মৌনতা ভেঙে বললাম, ও
আচ্ছা তাহলে রাজ্যের রানী হবার জন্যই
এত কিছু। বৌদি তার শরীরের ভাজগুলোয়
ঝড় তুলে বলল ধরে নাও তা-ই। আমি বললাম
কিন্তু বাইজিখানায় তোমাকে নিয়ে
ফুর্তি করব, এখানকার খানকিদের কি
হবে? এদের তো ভাত হবে না। বৌদি এবার
তার শরীরটা আমার গায়ে এলিয়ে দিয়ে
বলল, ওদের নিয়ে চিন্তা করো না। এখান
থেকে বের হয়েই তাদের বলবে আমি
হলাম তাদের সর্দারনী, আমার কথাতেই
তারা এখন থেকে চলবে। আমি বললাম
ভালো বুদ্ধিই তোমার, ভবিষ্যৎ রানীও
হতে চাও আবার বাইজিখানার
সর্দারনীও। বউদি আমার বুক জিভ দিয়ে
চাটতে চাটতে বলল, রাজা মশাইয়ের
জানা থাকা উচিৎ যে রানী সাহেবার
ক্ষমতা রাজা মশাইয়ের পরই, সুতরাং
বাইজিখানার দায়িত্ব নিতেও রানী
সাহেবার অসুবিধা হভবার কথা নয়। বউদির
শরীরের বাকগুলো দেখে আমারও সাধ
জাগল বৌদির গুডের স্বাদ নেবার।
আমি বউদির মুখটা আলতো করে তুলে
একটা চুমু দিয়ে বললাম তবে তাই হোক,
বৌদি তার পড়নের শাড়ির আচল আমার
হাতে ধরিয়ে বলল, শুনেছি নতুন মালকে
নাকি তুমি নিজের হাতে ল্যাংটা করো,
তো এই মালটাকে কি নিজেই ল্যাংটা
হতে হবে? আমি হেসে বললাম এতে আমার
পুরুষত্বর অবমাননা হবে। বৌদিকে
ল্যাংটা করে তার পুরো শরীরটা দেখলাম,
বাইশ বছর বয়সের দারুন খাসা একটা মাল,
গভীর নাভী, ঢেউ তোলা পাছা, মাখনের
মতো নরম স্তন। শরীরের খাঁজে খাঁজে
সেক্স লুকানো যেন। আমি বৌদিকে
বললাম, আমার সব রক্ষিতার মধ্যে তুমিই
সবচেয়ে সুন্দরী, বউদি বলল হব না আবার,
আমি তাদের সর্দারনী না? আমি বউদিকে
পাঁজকোলা করে তুলে বিছানায়
ফেললাম। বউদি পা ফাক করে দিল, আমি
ব্যদিকে বললাম, প্রথমে ধোন চোষ। বউদি
আমার দুই পায়ের ফাঁকে বসে জিহ্বা বের
করে ধোনের আগা চাটতে চাটতে হঠাৎই
ধোনটাকে মুখে ঢুকিয়ে নিল।
তারপর মুখের ভিতর জিহ্বা নাড়াচাড়া
করতে লাগল। সুখে আমি চোখ বন্ধ করে
ফেললাম। কিছুক্ষন পর বৌদিকে বললাম,
চিৎ হয়ে শোও, তোমাকে এখন উদ্বোধন
করা হবে, বৌদি আমাকে ষষ্টাঙ্গে
প্রণাম করে বলল, এই শরীর আপনারই রাজা
মশাই উপভোগ করুন। বউদির কথা শেষ
হতেই আমি তার শরীরের উপর উঠে পচাৎ
করে আমার ধোন ঢুকিয়ে দিলাম বৌদির
গুদে। বৌদি কোৎ করে উঠল। ঠাপের পর
ঠাপ মেরে বৌদিকে পর্যদুস্ত করে
দিলাম। তারপর বউদিকে উপরে দিয়ে
নীচে থেকে তল ঠাপ মারতে লাগলাম।
চোদনের তালে তালে বউদি আর আমি
সুখের ঠেলায় ভাসতে লাগলাম। কিছুক্ষণ
পর বউদি আদুরে গলায় বলল, মাল খসাচ্ছি
গো ঠাকুর পো, মাল খসাচ্ছি। আমি
খিস্তি কেটে বললাম, রক্ষিতাদের আর
কাজ কি, রাজার বাড়ায় ভোদা ঘষে মাল
খসানো। মাল খসানো হয়ে গেলে বৌদি
একেবারে আমার উপর শুয়ে পড়ল।
বউদির গায়ে এক ধাক্কা দিয়ে বললাম,
নিজের মাল খসালেই হবে আমার ধনের
সুখ মেটাবে কে? বউদি আমাকে চুমু দিয়ে
বলল, আমার গুদ আপনার বাড়ার সুখ
মেটাবে রাজামশাই। বলুন কোন পজিশনে
চুদতে চান এই মাগীকে? বউদিকে্ কুকুরের
পজিশন নিতে বললাম, বৌদি এক ঝটকায়
আমাকে ছাড়িয়ে হামাগুড়ি পজিশনে
অর্থাৎ কুকুর ছোদন পজিশনে পজিশন
নিয়ে নিল। আমি বউদির পিছনে হাটু মুড়ে
বসে তার পাতলা কোমড় হাত দিয়ে টেনে
আমার কাছাকাছি নিয়ে আসলাম। বউদি
আনমার মতলব ধরতে পেরে পোদটাকে
আমার দিকে আরো এগিয়ে দিল। আমি
বউদির পাছার দুই দিকের দানা দুটো দুই
হাতে ছিড়ে ধরে পচাৎ করে আমার
বারাটা তার গুদে ঢুকিয়ে দিলাম। তারপর
মেরে চললাম ঠাপের পর ঠাপ। ঠাপের
ঠেলায় বউদি মুখ দিয়ে গাঙানির মতো
শব্দ করতে লাগল।আমিও ঠাপে ঠাপ মেরে
হাপিয়ে ইঠলাম, মাল ফেলার মুহূর্তে এসে
গেল।
আমি বৌদিকে বললাম মাল ফেলার সময়
হয়েছে, প্রথম রাতে আমি সব মাগীরই
গুদের ভেতর মাল ফেলি, বৌদি বলল,
চালিয়ে যাও ঠাকুর পো, আমি সম্পূর্ন
রিস্ক ফ্রী। চোদাচুদির পর বউদি শাড়ি
সায়া আর ব্রা পড়ে নিল। আমি যখন
জিজ্ঞেস করলাম ব্লাউজ পড়বে না, বউদি
বলল না, বাইজিখানার নতুন নিয়ম কোন
মেয়েই ব্লাউজ পড়তে পারবে না। আমি
হেসে বললাম ভালো নিয়মই তো। দাড়াও
ব্লাউজ ছাড়া তোমাকে কেম লাগে
দেখি। আমার কথা শুনে বউদি নিজের
শরীরটাকে ধনুকের মতো বাখিয়ে বলল,
দেখ, তোমার মালকে মন ভরে দেখ। আমি
বউদির দিকে ভালো মতো তাকালাম। টান
টান শরীরে সবুজ শাড়ি জড়ানো, গায়ে
ব্লাউজ নেই, ব্রাও পুরোটা ঢাকা
না,শাড়ির আচল, দুই মাইয়ের মাঝখানে
কোনরকমে আটকানো। ব্রা পড়ে থাকায়
মাই দুটোকে আরো যেন জ্যান্ত লাগছে।
কোমড়ের কাছে শাড়িটার কাচুলি শুরু
হয়েছে নাভির নীচ থেকে।
আমি ভালোভাবে দেখে বললাম
একেবারে পারফেক্ট খানকি মাগী
লাগছে। আমার কথা শুনে বউদি মাই দুটো
ঝাকিয়ে হাসতে লাগল।আমার কি যেন
হল, বউদিকে কাছে টেনে ঠাট চুষতে শুরু
করে দিলাম। স্পেশাল ঘর থেকে বেরিয়ে
এসে আমি মাগিদেরকে আর খালাকে
ডাকালাম, বৌদিকে দেখিয়ে বললাম,
আজ থেকে আমার বৌদিই বাইজিখানার
সমস্ত দায়িত্বে থাকবে, তার কথাতেই সব
কিছু চলবে। খালাকে উদ্দশ্য করে বললাম,
তুমি হবে বৌদির এসিস্ট্যান্ট। স্পেশাল
ঘরে আমি আর বৌদি ছাড়া আর কেউ
ঢুকবে না। ঘর পরিস্কারের জন্য বৌদিই
সিদ্ধান্ত নেবে। আমার কথা শুনে সবাই
মাথা নাড়ল। এর পর বৌদি সব মাগীকে
লাইনে দাড় করিয়ে দিল। বউদির হাতে
দেখি একটা মেজারমেন্ট টেপ, এটা
কোত্থেকে জোগাড় করল বুঝলাম না।
লাইনে দাড়ানো প্রতিটা মাগীই
ল্যাংটা।
আমার বাইজিখানায় কারুর কাপড় পড়ার
কোন অনুমতি নেই, মাসিরও না।
প্রত্যেকটা মাগীর সামনে গিয়ে বৌদি
মাগীদের মাই আর পাছার মাপ নিচ্ছে,
কারোর কারোর মাই আর পাছা টিপে
টুপে দেখছে। দুই একটা মাগীর মাইয়ের
বোটায় জীভ দিয়ে ঘষেও দিল লাইনে
সবার শেষে মাসি দাড়িয়ে ছিল, বৌদি
মাসির সামনে দাড়িয়ে এখাত দিয়ে খপ
করে মাসির মাই ধরে বলল, এগুলো তো
ঝুলে গেছে, এগুলো দেখিয়ে আর কি
করবে, শোন কাল থেকে তুমি মাথার উপর
একটা ওড়না পেচাবে, তবে ওড়নায় যাতে
শুধু মাথাই ঢাকে, মাই দুটা এখন যেভাবে
ঝুলে আছএ ওভাবেই ঝুলা থাকবে। । এই
ওড়নাই তোমার আর বাকি সব মাগীর
পার্থক্য করে দেবে।
মাগীদের উদ্দেশ্য করে বৌদি বলল,
তোরা প্রত্যকেই সুন্দরী, সন্দেহ নাই, তবে
কে সবচেয়ে খাসা মাল, এখন তারই
পরীক্ষা হবে। আমি ঘড়ি ধরছি, তোরা এক
এক করে এসে রাজা মশাইয়ের ধোন চুষবি,
প্রত্যেকের জন্য সময় মাত্র দু মিনিট, যে
রাজা মশা্যের মাল বের করতে পারবে
সেই হবে সবচেয়ে খাসা মাল। আমার
বাইজিখানায় দশজন রক্ষিতা। প্রত্যেকে
এক এক করে এসে আমার বাড়া মুখে নিয়ে
দুই মিনিট ধরে চুষল, অথচ একজনও মাল বের
করতে পারল না। মাগীদের বাড়া চোষা
দেখে বৌদি হেসেই কুটোকুটি। দশম জনের
বাড়া চোষা হয়ে যেতে বৌদি আমার
উত্থিত বাড়া হাতে নিয়ে বলল, বাব্বাহ,
কি বাড়া, দশজন মাগী মিলেও মাল বের
করতে পারে না, আমি বললাম তুমি তো
তাফর ডময়ই দিচ্ছ না। সময় পেলে ঠিকই
ফ্যাদা বের করতে পারবে। আমার কথা
শুনে চোখ নাচিয়ে বৌদি বলল নিজের
রক্ষিতাদের এ্যাবিলিটি নিয়ে কথা
বলায় কি রাজা মশাইয়ের রাগ হল? আমি
প্রশ্নের উত্তর দিলাম না।
বউদি বলে চলল, যে পারে সে দুই
মিনিটেই পারে, আর যে পারে না তারই
দশ পনেরো মিনিট লাগে। বউদির কথা
শুনে আমি বললাম, তাহলে মাগী সর্দারনী,
এদের সর্দার যখন হয়েছেন তো দু মিনটে
ফ্যাদা বের করে দেখান দেখি। আমার
কথা শেষ না হতেই বৌদি আমার ঠাটানো
বাড়াটা আবার খপ করে ধরে ফেলে,
টারপর choti ঘড়িটা খালার হাতে দিয়ে
হাটু মুড়ে বসে একবার উপরের দিকে
তাকিয়ে খালাকে বলল, মাসি সময়
দেখতে থাক। কথা শেষ হওয়া মাত্রই
আমার বাড়াটা মুখে চালান করে দিল।
আরেক হাত দিয়ে আমার অন্ডকোষে আদর
করতে লাগল। বৌদির মুখ তো নয়, যেন রসে
টুইটিম্বর গুডের আখরা, মুখে বাড়াটা
নিয়ে এমনভাবে জোহ্বা নাড়াচ্ছে যে
মনে হছে মাক এইমাত্র বেরিয়ে যাবে।
মিনিটখানেক এভাবে জিহ্বা মৈথুন
করতে করতেই আমার অন্ডকোষ ধরে দিল
একটা প্যাচ, ব্যাস আর যায় কোথায় সঙ্গে
সঙ্গে আনার মাল বেরিয়ে গেল বৌদির
মুখের ভিতর। আমার ঠাটানো বাড়া মুখ
থেকে বের করে বিজয়ীর হাসি হাসতে
হাসতে বৌদি মাসিকে জিজ্ঞেস করল
কি কতক্ষন লাগল মাসি বলল দেড় মিনিট।
বৌদি এবার মালে ভরা মুখ নিয়ে বাকি
খানকিদের বলল দেখলি তো তোরা?
খানকিগিরির কিছুই শিখিস নি এখনো,
আমাকেই ট্রেনিং দিতে হবে। বউদির
পারফরমেন্স দেখে মাসিও বিস্মিত। 

No comments:

Post a Comment